কালীগঞ্জে দৈনিক যশোর পত্রিকার সাংবাদিক মিশন করোনা আক্রান্ত !

ছবিঃ একাত্তর টিভি কালীগঞ্জ প্রতিনিধি মিশন হোসেন।
ছবিঃ একাত্তর টিভি কালীগঞ্জ প্রতিনিধি মিশন হোসেন।

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে দৈনিক যশোর ও একাত্তর টিভি কালীগঞ্জ প্রতিনিধি মিশন হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ডাঃ সুলতান আহমেদ রোববার সকালে বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন। তিনি বর্তমানে সুস্থ আছেন। মিশন হোসেন জানান, গত ৩ দিন আগে কালীগঞ্জ উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে গিয়ে করোনা পরীক্ষা করতে নমুনা দেওয়া হয়। রোববার সকালে রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে নিজ বাড়িতেই হোম আইসলেশনে আছেন কয়েকদিন আগে ঠান্ডার সমস্যা ছিল। এখন নিয়ন্ত্রণে আছে। তিনি সবার দোয়া কামনা করেছেন। উল্লেখ্য, সাংবাদিক মিশন হোসেন একাত্তর টেলিভিশনের কালীগঞ্জ উপজেলা সংবাদদাতা ও দৈনিক যশোরের স্টাফ রিপোর্টার। ঝিনাইদহ জেলার নতুন করে ২৪ ঘন্টায় কালীগঞ্জের এক সাংবাদিকসহ ২০ জন করোনায় আক্রান্তÍ হয়েছে । এ পর্ষন্ত জেলায় মোট ১৮৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

রবিবার সকালে ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম বিষয়টি নিশ্চিত করেছেন। কুষ্ঠিয়া পিসিআর ল্যাব থেকে ৬৭ টি রিপোর্ট এসেছে এর মধ্যে ২০ টি পজেটিভ রিপোর্ট এসেছে। এর মধ্যে ঝিনাইদহ সদর উপজেলায় ৮ জন , কালীগঞ্জ উপজেলায় সাংবাদিক সহ ৯ জন, , ও শৈলকূপা উপজেলায় ৩ জন, রিপোর্টে করোনা পজেটিভ এসেছে। আক্রান্তদের বাড়ীতে হোমসলেশনে রাখা হয়েছে।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন