জেলা প্রশাসকের তহবিলে ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের ৭০ হাজার টাকা আর্থিক অনুদান

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ করোনা আক্রান্ত রোগীদের নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহের জন্য ঝিনাইদহ জেলা প্রশাসন উদ্যোগ গ্রহণ করেছে।

এই উদ্যোগে শমিল হওয়ার জন্য করোনা হাসপাতালে (শিশু হাসপাতাল) সেন্ট্রাল অক্সিজেন সরবরাহে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে ফেসবুক ভিত্তিক সমাজ সেবামূলক সংগঠন “ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপ”।

রোববার দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় গ্রুপের পক্ষ থেকে ৭০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। গ্রুপের দেশি বিদেশী সদস্যরা এই অর্থ প্রদান করেন। ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের সভাপতি সাংবাদিক আসিফ কাজলের নেতৃত্বে ও গ্রুপ ক্রিয়েটর আমেরিকা প্রবাসী তরিকুল ইসলাম মিঠুর সার্বিক নির্দেশনায় গ্রুপের কর্মকর্তারা জেলা প্রশাসক সরোজ কুমার নাথের হাতে নগদ এই অর্থ তুলে দেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক আরিফ উজ জামান,নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ হাসনাত, প্রকৌশলী সাব্বির আহমেদ, ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের সাইফুল ইসলাম লিকু,মাসুদ রানা,সাইদুল ইসলাম টিটো, নিপা জামান মনিরা আক্তার, ফিরোজা জামান আলো ও হামিদুর রহমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুদান গ্রহণ করে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন,ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের দেখাদেখি অন্যান্যরাও এই প্রকল্প বাস্তবায়নে উদ্বুদ্ধ হবেন। তিনি বলেন করোনা হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন স্থাপন করা হলে মুমূর্ষু রোগীরা উন্নত চিকিৎসার নিশ্চয়তা পাবেন। তিনি আর্থিক সহায়তা প্রদান করার জন্য ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে বলেন,আপনাদের এই সহায়তা মানবতার কল্যাণে ব্যয় হবে। যার সুফল পাবেন ঝিনাইদহবাসি।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন