মুঠোফোনে উচ্চ শব্দে কথা বলাকে কেন্দ্র করে

0
11

সিলেটের গোয়াইনঘাটে মুঠোফোনে উচ্চ শব্দে কথা বলা নিয়ে প্রতিবেশীর সঙ্গে কথা-কাটাকাটির জেরে আবদুর রহিম (৭০) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। তিনি উপজেলার তামাবিল স্থলবন্দরসংলগ্ন নলজুরি গ্রামের বাসিন্দা। গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নলজুরি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নলজুরি গ্রামের রাজা মিয়া রাতে মুঠোফোনে কথা বলছিলেন। এ সময় প্রতিবেশী শারমিন বেগম উচ্চ স্বরে কথা বলতে নিষেধ করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে স্ত্রীর পক্ষ নিয়ে ইসমাইল আলী ও তাঁর পরিবারের সদস্যরা রাজা মিয়ার বাড়িতে হামলা চালান। রাজা মিয়ার বাবা আবদুর রহিম গুরুতর আহত হন। পরে তাঁকে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই রাতেই রাজা মিয়া বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে গোয়াইনঘাট থানায় হত্যা মামলা করেন। গতকাল রাতেই জাফলং চা–বাগান এলাকা থেকে ইসমাইল আলী ও তাঁর স্ত্রী শারমিন বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আহাদ প্রথম আলোকে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামিসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন